1. admin@nirjatitonewsbd.com : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

গোবিন্দগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়েছেন

  • সময় : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ৯৭ বার পঠিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপে শনিবার (৩০) জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন- ১নং ওয়ার্ডে মো. জাহাঙ্গীর আলম। তিনি পেয়েছেন ১ হাজার ২৭ ভোট। তার নিকটতম বিদ্যুৎ কুমার সরকার পেয়েছেন ৫২০ ভোট। ২ নং ওয়ার্ডে মো. মিজানুর রহমান পেয়েছেন ১ হাজার ৩৫৫ ভোট। তার নিকটতম মো. আবু হেনা আসাদুজ্জামান পেয়েছেন ৮৯০ ভোট। ৩ নং ওয়ার্ডে মো. মাজেদুল পেয়েছেন ৯৯১ ভোট। তার নিকটতম পেয়েছেন শাহীন সরকার পেয়েছেন ৮৮৭ ভোট। ৪ নং ওয়ার্ডে মো. মোখলেছুর রহমান ৭০৪ ভোট। তার নিকটতম পেয়েছেন আব্দুর রাজ্জাক পেয়েছেন ৫৭৪ ভোট। ৫ নং ওয়ার্ডে মো. শাহীন আকন্দ পেয়েছেন ১ হাজার ৩১৯ ভোট। তার নিকটতম মো. রুহুল আমিন প্রধান পেয়েছেন ১ হাজার ৮১ ভোট। ৬ নং ওয়ার্ডে শ্রী রিমন কুমার তালুকদার পেয়েছেন ১ হাজার ১৫৪ ভোট। তার নিকটতম পেয়েছেন আব্দুস সোবহান পেয়েছেন ৬৬৬ ভোট। ৭ নং ওয়ার্ডে আন্টু পেয়েছেন ১ হাজার ১৬৭ ভোট। তার নিকটতম মো. আবদুল লতিফ মন্ডল পেয়েছেন ৬৭০ ভোট। ৮ নং ওয়ার্ডে মো. ছামুছ উদ্দিন সরকার ভেলা পেয়েছেন ১ হাজার ৬২ ভোট। তার নিকটতম মো. সোনা মিয়া পেয়েছেন ৭১৩ ভোট। ৯ নং ওয়ার্ডে মো. মাসুদ রানা পেয়েছেন ৯৩৬ ভোট। তার নিকটতম মোছাঃ সাবিনা আক্তার পেয়েছেন ৮০১ ভোট।

এছাড়া নারী সংরক্ষিত আসনে ১। মোছাঃ সুইটি পেয়েছেন ২ হাজার ৯১০ ভোট। তার নিকটতম মোছাঃ গোলাপি পেয়েছেন ২ হাজার ৫০৫ ভোট। ২। মোছাঃ জহুরা বেগম ৩ হাজার ৭৭২ ভোট। তার নিকটতম মোছাঃ মারুফা বেগম পেয়েছেন ১ হাজার ৭৬৬ ভোট। ৩। মোছাঃ শাহানারা ২ হাজার ৩৬৭ ভোট। তার নিকটতম মোছাঃ আফরুজা বেগম পেয়েছেন ২ হাজার ২১৯ ভোট।

অবাধ, সুষ্ঠু ও শাস্তিপূর্ণভাবে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টায় শুরু হয়ে একটানা ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত নারী আসনে ১২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট কেন্দ্র ১৫টি, মোট ভোটার পুরুষ ১৪ হাজার ৬শ’ ৭৪, নারী ভোটার রয়েছেন ১৫ হাজার ৩শ’ ৫জন।

গাইবান্ধা পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী রাফী ১১ হাজার ১৪৯ ভোট পে‌য়ে বেসরকারিভা‌বে নির্বাচিত হয়েছেন۔
সারা দেশের তৃতীয় ধাপে ৬৪ পৌরসভার সাথে একযোগে আজ শনিবার (৩০-জানুয়ারী) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১৫ টি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এ শহরের ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

এই পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ৫জন প্রার্থী এর মধ্যে মেয়র পদে জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী মুকিতুর রহমান রাফী। তিনি নারিকেল গাছ প্রতীকে ১১ হাজার ১৪৯ ভোট পে‌য়ে বেসরকারিভা‌বে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ফারুক আহমেদ (ধানের শীষ)পেয়েছে ৫ হাজার ৪৯৪ ভোট,আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর (নৌকা) পেয়েছে ৫ হাজার ৩৯ ভোট , স্বতন্ত্র প্রার্থী জহুরা খাতুন আনিক (মোবাইল ফোন)পেয়েছে ৫০ ভোট,ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মোঃ আনিছুর রহমান (হাতপাখা)প্রতীকে পেয়েছে-২১৮ ভোট।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কন্ট্রোল রুম থেকে বেসরকারিভাবে এ তথ্য জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2021 Nirjatio News BD
Theme Customized By Theme Park BD