1. admin@nirjatitonewsbd.com : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:১০ অপরাহ্ন

পল্লবীতে সৎ মায়ের হাতে ৫ম শ্রেণীর ছাত্রী মেয়ে খুন

  • সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৫৫৭ বার পঠিত

রিপোর্ট : মুর্তুজা পাপ্পু : রাজধানীর মিরপুরে সৎ মেয়েকে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় সৎ মা ও বাবাকে আটক করেছে পুলিশ।

নিহত শিশু সোহানা

পল্লবী থানাধীন মিরপুর ১১ আদর্শনগর ডুইপ প্লট ৪ নম্বর গলিতে শুক্রবার সকাল সোয়া ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম সোহানা (১০ বছর) সে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবার নাম সোহেল। পেশায় ভ্যানচালক,মা কুলসুম, সোহানার সৎ মা পারভীন (৩০)।

সোহানার মামা নূর হোসেন গণমাধ্যমকে জানান, কুলসুমের সঙ্গে ৪ বছর আগে ছাড়াছাড়ি হয় সোহেলের। বিচ্ছেদের পর কুলসুম মেয়েকে নিজের কাছে রাখে। পরে সোহেল মেয়ে সোহানাকে নিজের কাছে নিয়ে আসে। এরপর থেকে সোহানা বাবা ও সৎ মা পারভীনের কাছেই থাকত।

নূর হোসেনের অভিযোগ, সোহানাকে দিয়ে ঘরের কাজ করাতেন পারভীন। কাজ না করলে তাকে মারধর করা হতো। সোহানা এমন অত্যাচারের কথা বারবার তার মামা নূর হোসেনকে জানিয়েছে। নূর হোসেন সোহেলকে বিষয়টি জানিয়ে কোনো সুরাহা পায়নি।

নূর হোসেন বলেন, আজ সকালে লোকমুখে শোনেছি, ভাগ্নিকে হাসপাতাল থেকে মৃত অবস্থায় ফেরত আনা হয়েছে। পরে আমি পুলিশে খবর দেই।

নূর হোসেনের অভিযোগ, সোহানাকে পারভীন আজ সকালে মণিপুরে নিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে। হত্যার পর তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

জানা গেছে এ ঘটনায় সোহেল ও পারভীনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার এসআই আতাউর মাহমুদ গণমাধ্যমকে বলেন, ঘটনা জেনে আমরা লাশ থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় তার বাবা ও সৎ মাকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2021 Nirjatio News BD
Theme Customized By Theme Park BD