1. admin@nirjatitonewsbd.com : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৭ অপরাহ্ন

দিয়েগো মারাদোনাকে সরাসরি খুনের অভিযোগ

  • সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৫৯ বার পঠিত

অনলাইন ডেস্ক : এ বার দিয়েগো মারাদোনাকে সরাসরি খুনের অভিযোগ তুললেন তাঁর স্বাস্থ্যসেবক দাহিনা গিসেলা মাদ্রিদ। তাঁর অভিযোগের আঙুল ফুটবল তারকার চিকিৎসকদের দিকে। মাদ্রিদের আইনজীবী রোদোলফো বাকে এমনই অভিযোগ করেছেন। মারাদোনা মৃত্যুর দিকে এগিয়ে গেলেও চিকিৎসকরা কিছুই করেননি বলে মত তাঁর।

মারাদোনাকে ইচ্ছাকৃত ভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার অভিযোগ উঠেছিল চিকিৎসক এবং স্বাস্থ্যসেবক-সহ ৭ জনের বিরুদ্ধে। তাঁদের মধ্যেই একজন মাদ্রিদ। দিনের বেলা মারাদোনার দেখাশোনা করতেন তিনি। সংবাদমাধ্যমের কাছে তাঁর আইনজীবী বাকে বলেন, “ওরা মারাদোনাকে মেরে দিয়েছে।” বাকের অভিযোগ চিকিৎসকদের বিরুদ্ধে। বাকের বক্তব্য আর্জেন্টিনার তারকা ফুটবলারের মৃত্যুর জন্য তাঁর মক্কেল নন, দোষী চিকিৎসকরা। মারাদোনার হৃদরোগের চিকিৎসা চলছিল। সেই সময় তাঁকে মানসিক রোগের ওষুধ দেওয়া হয় যা হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। বাকের অভিযোগ এর ফলেই মৃত্যু হয়েছে মারাদোনার।

এর আগে মারাদোনার আরও এক স্বাস্থ্যসেবক রিকার্ডো আলমিরনকে প্রশ্ন করা হয়েছিল। তিনি জানিয়েছিলেন মারাদোনা মানসিক রোগে আক্রান্ত বলেই তাঁকে জানানো হয়েছিল, হৃদরোগের কথা জানতেন না তিনি। মাদ্রিদ আগে জানিয়েছিলেন মারাদোনাকে তিনি যখন দেখেন, তখন প্রাণ ছিল না তাঁর। বাঁচানোর চেষ্টা করেছিলেন মাদ্রিদ, কিন্তু পারেননি। তবে পরে তিনি তাঁর বক্তব্য থেকে সরে আসেন। বলেন তাঁকে এমনটা বলতে বলা হয়েছিল। নার্সিং কোঅর্ডিনেটর মারিয়ো পেরেনির নির্দেশে তিনি এমনটা বলেছিলেন। আগামী ২ সপ্তাহ ধরে পেরেনি, মনোরোগ বিশেষজ্ঞ অগাস্টিনা কোসাশভ, মনোবিজ্ঞানী কার্লোস ডিয়াজ, চিকিৎসা সমন্বয়কারী ন্যান্সি ফরলিনিদের জিজ্ঞাসাবাদ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2021 Nirjatio News BD
Theme Customized By Theme Park BD