1. admin@nirjatitonewsbd.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:১১ অপরাহ্ন

আশুলিয়ায় রগ কাটা মামলার আসামী কিশোরগ্যাং রাকিব, ইমনকে আগ্নেস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪

  • সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৭২ বার পঠিত

অনলাইন ডেস্ক : ঢাকা জেলার আশুলিয়ায় আলোচিত খাদেম নজরুলের পায়ের রগ কাটা মামলার প্রধান আসামী কিশোর গ্যাং ‘রাকিব গ্রুপ’ এর প্রধান রাকিব ও সহযোগী ইমনকে সাভার ও আশুলিয়া থেকে বিদেশী পিস্তল, দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গত ২৪/০৫/২০২১ ইং তারিখ আশুলিয়া থানাধীন নাল্লাপাড়া এলাকায় মসজিদের খাদেম মোঃ নজরুল ইসলাম তার ঋণের ৩০,০০০/- টাকা পরিশোধ করার জন্য সাভারের উদ্দেশ্যে রওনা হলে সকাল আনুমানিক ৯.৩০ ঘটিকার সময় আশুলিয়া থানাধীন নৈহাটি মসজিদের পাশে পৌঁছানো মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে মূল পরিকল্পনাকারী আলিম (৪০) এর ইন্ধনে কিশোর গ্যাং রাকিব গ্রুপ এর লিডার রাকিব হোসেন এবং তার সহযোগী ইমন হোসেন তাদের হাতে থাকা ধারালো চাপাতি ও চাকু নিয়ে খাদেমের পথ রোধ করে এলোপাথারিভাবে মারপিট করতে থাকে। এক পর্যায়ে রাকিব হোসেন তার হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে হত্যার উদ্দেশ্য খাদেমের মাথায় কোপ দিলে ভিকটিম প্রাণ রক্ষার্থে সরে গেলে উক্ত কোপ ভিকটিমের বাম পায়ের গোড়ালিতে লেগে রগ কেটে গুরুতর রক্তাক্ত জখম হয়। আসামী রাকিব ও ইমন তাদের হাতে থাকা ছোড়া দিয়ে ভিকটিমের পায়ের রগ কাটাসহ শরীরের বিভিন্ন যায়গায় গুরুতর জখম করে। আসামী রাকিব হোসেন খাদেমের সাথে থাকা ৩০,০০০/-টাকা ছিনিয়ে নেয়। খাদেমের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে আসামীদ্বয় প্রাণ নাশের হুমকি প্রদান করে পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত লোকজন সাভারের নিকটস্থ হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যায়। উক্ত ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আশুলিয়া থানায় হত্যা চেষ্টার মামলা দায়ের করেন; যার মামলা নং-৫৩, তারিখঃ ২৫-০৫-২১, দন্ড বিধির-১৮৬০ এর ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারা। উক্ত খাদেমের পায়ের রগ কাটার সংবাদটি বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া প্রচার হলে দেশব্যাপী ব্যাপক ভীতি ও চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই পাশাপাশি এলাকার লোকজন কিশোর গ্যাং প্রধান রাকিব ও ইমনের গ্রেফতারের প্রতিবাদে জোরালোভাবে মিটিং মিছিল এবং মানববন্ধন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৪ উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ২৮ জুন ২০২১ইং তারিখ ভোর ০৩.১০ থেকে ০৪.৩০ ঘটিকা পর্যন্ত ঢাকা জেলার সাভার মডেল থানাধীন হেমায়েতপুর এবং আশুলিয়া থানাধীন নাল্লাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ০২ টি পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০৪ রাউন্ড গুলি, ০১ টি চাইনিজ কুড়াল, ০২ টি ফোল্ডিং চাকু ০১ টি চাপাতি এবং ৩০০ পিস ইয়াবাসহ এজাহারনামীয় আসামী ক) মোঃ রাকিব হোসেন (২২), জেলা- ঢাকা। খ) ইমন হোসেন (২০), জেলা- ঢাকা-দ্বয়কে গ্রেফতার করতে সমর্থ হন۔

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব-৪ কর্তৃপক্ষ জানান যে, গত ২৪/০৫/২০২১ তারিখ ভিকটিমের পায়ের রগ কেটে গুরুতর জখম করে এলাকায় আত্মগোপন করে। অতঃপর তারা আত্মগোপনে থেকে গত ২৮/০৫/২০২১ তারিখ ঢাকা হয়ে কক্সবাজার চলে যায়। কক্সবাজারে তারা দীর্ঘ ০১ মাস আত্মগোপনে ছিল। জিজ্ঞাসাবাদে রাকিব জানায় যে, সে পলাতক আসামী আলিম এর ইন্ধনে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে পরিকল্পিতভাবে ভিকটিমের বামপায়ের গোড়ালিতে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত কাটা জখম করে এবং ভিকটিম মাটিতে লুটিয়ে পড়লে সে ভিকটিমের সাথে থাকা ৩০,০০০/- টাকা ছিনিয়ে নেয়। অপর আসামী ইমন জানায় যে, সে ভিকটিমকে তার সাথে থাকা ধারালো ছোরা দিয়ে ডানপায়ের উরুতে পোচ দিয়ে রক্তাক্ত জখম করে। আরো জানা যায় যে, সহযোগী ইমনসহ রাকিবের নেতৃত্বে ১০/১২ জনের কিশোর গ্যাং গ্রুপ সাভার ও আশুলিয়া এলাকায় ইভ-টিজিং, ছিনতাই, চাঁদাবাজী, খুনসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। তাদের সন্ত্রাসী কার্যক্রমে এলাকার নিরীহ জনগণ অতিষ্ট এবং সর্বদা আতঙ্কের মাঝে থাকতো۔ গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে۔

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2021 Nirjatio News BD
Theme Customized By Theme Park BD