1. admin@nirjatitonewsbd.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:২৭ অপরাহ্ন

দুদক জিজ্ঞাসাবাদ করবে পেট্রোবাংলা-তিতাস গ্যাসের ২০ কর্মকর্তাকে

  • সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮১ বার পঠিত

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে পেট্রোবাংলার পরিচালক আইয়ুব খান চৌধুরীসহ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ২০ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদেরকে আগামী ৫-৮ সেপ্টেম্বর এর মধ্যে দুদক কার্যালয়ে হাজির হয়ে তাদের বক্তব্য প্রদানের জন্য নোটিশ জারি করা হয়েছে।

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগ অনুসন্ধানের জন্য তাদের ৫ থেকে ৮ সেপ্টেম্বর জিজ্ঞাসাবাদ করবে দুদক। এর আগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের মহাব্যবস্থাপক মাে. আব্দুল ওহাব ও মাে. মইনুল ইসলামসহ ১০ কর্মকর্তাকে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগে জিজ্ঞাসাবাদ করেছে দুদক। তাদের দেওয়া বক্তব্য ও সরবরাহ করা রেকর্ড যাচাই করছে দুদক।

দুদকের চিঠি থেকে জানা যায়, ৫ সেপ্টেম্বর তলব করা হয়েছে- তিতাসের সিনিয়র সুপারভাইজার হারুন-অর-রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন, সিবিএ’র সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সিবিএ নেতা জাকির হোসেন ও সহকারী কর্মকর্তা দেলোয়ার হোসেনকে।

৬ সেপ্টেম্বর তলব করা হয়েছে- তিতাসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, মো. আব্দুল মান্নান, পার্সেল শাখার ব্যবস্থাপক হাসিবুজ্জামান, করপোরেট বিভাগের মহাব্যবস্থাপক মাহামুদুর রব এবং করোশন কন্ট্রোল শাখার ব্যবস্থাপক আবুবকর সিদ্দিকুর রহমানকে।

৭ সেপ্টেম্বর তলব করা হয়েছে- পেট্রোবাংলার পরিচালক আইয়ুব খান চৌধুরী, তিতাসের জোন-৯ এর কম্পিউটার অপারেটর মো. মিজানুর রহমান ও জাকির হোসেনকে।

আর ৮ সেপ্টেম্বর তলব করা হয়েছে- তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের সাবেক পরিচালক খান মইনুল মোস্তাক, প্রতিষ্ঠানটির কর্মচারী মহরম আলী, মো. আবু সাঈদ, মো. মফিজ ও মো. মানিক মিয়াসহ সাতজনকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2021 Nirjatio News BD
Theme Customized By Theme Park BD